কেন্দ্রের নির্দেশে জকিগঞ্জে জাতীয় পার্টির এম জাকির হোসাইনের গণসংযোগ

কেন্দ্রের নির্দেশে জকিগঞ্জে জাতীয় পার্টির এম জাকির হোসাইনের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) সংসদীয় আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, বিট্রেনের বিশিষ্ট শিল্পপতি এম জাকির হোসাইন কেন্দ্রের নির্দেশে জকিগঞ্জে গণসংযোগ করেছেন। শুক্রবার বিকেলে জকিগঞ্জ ডাকবাংলোতে পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সন্ধ্যা রাতে শহরে গণসংযোগ করেন। এরপর শহরে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় পার্টির অফিস উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম জাকির হোসাইন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি জাতীয় পার্টির মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে আমি জকিগঞ্জ-কানাইঘাট উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে রূপান্তরিত করবো। মহাজোটগত ভাবে হোক কিংবা এককভাবে নির্বাচন হোক জাতীয় পার্টি সিলেট-৫ আসন চায়। পল্লীবন্ধু এরশাদের শাসনামলে এই অঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছিল। উন্নয়নের জন্য গ্রামগঞ্জের মানুষ জাতীয় পার্টির সঙ্গে আছে। আমার রাজনীতির পথচলা শুরু হয় ছাত্রসমাজের রাজনীতি দিয়ে। এরশাদ মুক্তি আন্দোলনসহ পার্টির সকল কর্মসূচিতে আমি অগ্রণী ভূমিকা পালন করেছি। তৃণমূল নেতাকর্মীরা আমাকে প্রার্থী চায়। জনসেবক হিসেবে আমি সাধারণ মানুষের সাথে থাকতে চাই। মানুষ পরিবর্তন ও শান্তি চায়। আর জাতীয় পার্টিই পারে এই পরিবর্তন আনতে। কেন্দ্রের নির্দেশে গণসংযোগ শুরু করেছি। আশা করি পার্টি আমাকে দ্বাদশ সংসদ নির্বাচনে মূল্যায়ন করবে।

জকিগঞ্জ পৌরসভা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালামের সভাপতিত্বে ও উপজেলা যুবসংহতির সাবেক সভাপতি শাহ আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির প্রবীণ নেতা আব্দুস সালাম, কসকনকপুর ইউপি জাতীয় পার্টির সভাপতি আব্দুস সালাম সলই, সুলতানপুর ইউপি জাতীয় পার্টির সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবসংহতির যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, জেলা যুবসংহতির নেতা তাজুল ইসলাম মেম্বার, পৌরসভা যুবসংহতির যুগ্ম আহবায়ক শামিম আহমদ, সদস্য এনাম আহমদ, বিরশ্রী ইউপি যুবসংহতির সভাপতি হেলাল আহমদ, উপজেলা ছাত্রসমাজের সহসভাপতি সাকিব তালুকদার, রাসেল আহমদ, শাহান আহমদসহ পার্টির অঙ্গসংগঠনের নেতাকর্মী।

এ সময় বক্তারা বলেন, তৃণমূলে এম জাকির হোসাইনের শক্ত অবস্থান রয়েছে। তাঁকে জাতীয় পার্টির মনোনয়ন দিলে বিজয় নিশ্চিত করা সম্ভব হবে। সিলেট-৫ আসনে মহাজোট থেকে এম জাকির হোসাইনকে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীরা প্রার্থী চায়। দলের সকল কঠিন সময়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এরশাদ মুক্তির আন্দোলনে হামলা মামলার শিকার হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর